Friday, November 29

A new experience (একটি নতুন অভিজ্ঞতা)

STATUTORY WARNING: 
DON'T BOTHER READING, IF YOU CAN'T READ BENGALI.
DON'T USE GOOGLE TRANSLATE. THE RESULT IS TERRIBLE. 
JUST VISIT THE LINKS DIRECTLY. ENJOY THE MUSIC.



এবার পুজো-এ মা আমার বল্লেন "বাছা এবার যে আমি নাচবো গাইবো আর ফুর্তি করবো। খুব ফুর্তি করবো।  কিন্তু তোকে যে বাবা আমাকে একটু এদিক ওদিক নিয়ে যেতে হবে."
আমি বল্লাম "মাগো আমার , তোমাকে নিয়ে যাবো যেথানে বল।  আচ্ছে আমার লোহার ঘোড়া তৈরি। "
মা বললেন "চল তাহলে , বেরিয়ে পড়ি, দেখবি আমার নতুন বন্ধুদের।"

সেই থেকে শুরু।  দেখলুম মহিলারা কিভাবে মজা করে, নিজেদের মতন করে, এই পৃথিবীতে আরো কিছু লোকের ভালো করার জন্য একটু কিছু করেন।



Part 1 - এইভাবে  শুরু। স্রোতস্বিনী -র  পরিচই।

Part 2 - রিমঝিম বর্ষাকাল। মেঘলা দিনের একলা কাহিনী। কে তুমি , কে তুমি ?

Part 3 - ছোটোবেলা।  চরুই পাখি।   আব্বৃত্তি। বন্ধু তোমাএ এ গান শোনাবো বিকেল বেলাএ।

Part 4 - jiggle baam .... খাওয়া  দাওয়া গপ্পো। ভালোবাসী তোমাএ।

Part 5 - কফি হাউসের আড্ডা আর নেই।

Part 6 - আমরা কি এতই আলাদা ?

Part 7 - তা তা থৈ থৈ।  আএ আএ আএরে ছুটে খেলবি যদি আএ।

লুঙ্গি ডান্স , পথ ছার !
এবার  হবে ধুঞ্চি নাচ।
"জয়  মা তারা "

Part 8

দেখলেন সব গুলো? চললেন কোথা ? আরো আচ্ছে।
সাবস্ক্রাইব করুন।  যেই লিখবো আপনার মেলবক্স এ কলিং বেল বাজবে।

"আসছে বছর আবার হবে "

No comments:

Post a Comment